Daily Bangladesh
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. পাঠক মতামত
  7. ফিচার
  8. বিজ্ঞান ও গবেষণা
  9. বিনোদন
  10. ব্যবসা ও বানিজ্য
  11. রাজনীতি
  12. লাইফস্টাইল
  13. শিক্ষা
  14. সাহিত্য ও সংস্কৃতি
  15. স্থানীয় সংবাদ
আজকের সর্বশেষ সবখবর

ওয়েব ফিল্ম দিয়ে ফিরছেন মাহফুজ আহমেদ, সঙ্গে পরীমনি

Link Copied!

গুণী অভিনেতা ও নির্মাতা মাহফুজ আহমেদ একটা সময় ছিলেন ব্যস্ততার তুঙ্গে। একের পর এক নাটক, সিনেমায় অভিনয় করে জয় করেছিলেন অগণিত দর্শকের মন। জিতেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মতো সম্মাননা।

গত তিন বছর ধরে কোনো নাটক বা সিনেমায় কাজ করেননি মাহফুজ আহমেদ। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ২০১৮ সালের একটি নাটকে। দীর্ঘ তিন বছরের বিরতি কাটিয়ে আবারও ফিরছেন মাহফুজ। প্রোজেক্টের নাম ‘অন্তরালে’।

এটি একটি ওয়েব ফিল্ম। নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। ইতোপূর্বে সিনেমাটিতে যুক্ত হয়েছেন এ সময়ের আলোচিত নায়িকা পরীমণি ও বরেণ্য অভিনেতা তারিক আনাম খান।

নিজের প্রথম ওয়েব ফিল্মে মাহফুজ আহমেদকে পেয়ে আনন্দিত চয়নিকা চৌধুরী। তিনি বলেন, ‘পরীমনির সঙ্গে আগেই চুক্তিবদ্ধ হয়েছি ছবিটির জন্য। এবার পেলাম আমার অসম্ভব প্রিয় মাহফুজ আহমেদকেও। মূলত লম্বা সময় ধরেই আমি অপেক্ষায় আছি এই অভিনেতার জন্য। অবশেষে তাকে পেলাম, এটাই বড় আনন্দ। আমার প্রথম ছবিতে সর্বোচ্চ সাপোর্ট পেয়েছি পরীমণির। এবার আমাদের ওয়েবযাত্রা। আশা করছি ভালো কিছু হবে।’

জানা গেছে ‘অন্তরালে’ মনা চরিত্রে অভিনয় করবেন মাহফুজ। যার যাত্রা শুরু হবে রোমান্টিক হয়ে, শেষে ভয়ংকর হয়ে উঠবেন তিনি।

ওয়েব সিরিজির গল্প লিখেছেন পান্থ শাহরিয়ার। তার লেখা ও চয়নিকার নির্মাণের প্রতি আস্থা আছে বলেই ‘অন্তরালে’ চুক্তিবদ্ধ হওয়ার কথা জানালেন মাহফুজ আহমেদ।

‘অন্তরালে’ ওয়েব ফিল্ম প্রযোজনা করছে ব্ল্যাক অ্যান্ড হোয়াইট। আগামী জানুয়ারি থেকে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এদিকে পরীমণির হাতে বর্তমানে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘প্রীতিলতা’, ‘মুখোশ’, ‘গুনিন’, ‘বায়োপিক’, ‘১৯৭১ সেই সব দিন’।